Header Ads

আগামীকাল নতুন সুর্য উঠবে। নতুন দিন শুরু হবে। নতুন একটি পৃথিবীর যাত্রা শুরু হবে। সেই পৃথিবীটা শুধু আল-কোরআনের। এই সপ্ন প্রত্যহই দেখি। শুধু বান্তবায়ন সময়ের অপেক্ষা............

আমার সম্পর্কে

বেলাল আল জাবেরhttps://balalislamicmedia.blogspot.com/

নিজের সম্পর্কে কিছু বলা সব সময়ই কঠিন একটি কাজ। আমি কি চাই,আমার স্বপ্ন কি,আমার দুর্বলতা কি - এগুলো অল্প কথায় গুছিয়ে লেখা কঠিন এবং কষ্টকর। তাছাড়া আমি নিজেকে বর্ণনা করতে গেলে তা শতভাগ নির্ভূল না হবার সম্ভাবনাই বেশি৷ কেননা আমার সব দোষ গুন সম্পর্কে আমি অবহিত নই।আবার,আমি হয়তো আমার কিছু দোষকে এড়িয়ে যেতে পারি এবং কিছু গুনকে বাড়িয়ে বলতে পারি।(আমি তো একজন মানুষ,ফেরেশতা নই,তাই না?)এই কাজটি আমার চেয়ে ভালো পারবে আমার আশেপাশে থাকা কেউ। যাই হোক,তারপরও নিজেকে আমি নিশ্চিতভাবে একজন সৎ, আন্তরিক , কর্মঠ , Friendly,Caring,Entertaining ব্যক্তিত্ব হিসবে চিত্রিত করতে পারি ।নেতিবাচক দিকগুলো বলতে গেলে - আমি কখনো কখানো অতিরিক্ত সরল,আবেগ প্রবণ,যেকাউকেই সহজে বিশ্বাস করি,কিছুটা Childish, কিছুটা Immature. আমি শারীরিক দিক দিয়ে দক্ষ । ওহ্,আরেকটি কথা বলতে ভুলে গেছি,আমি খেতে পছন্দ করি । কিন্তু কম খেতে চেষ্টা করি কারন ইহা সুন্নাত৷ধর্ম বিষয়ে বলতে গেলে, আমি একজন মুসলমান এবং আল্লাহকে বিশ্বাস করি ও ভয় করি ; কিন্তু আমি গোড়ামি এবং ধর্মের ভুল ব্যাখ্যা করাকে ঘৃণা করি ।


No comments

Powered by Blogger.